সব

বাংলাদেশের মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রেই অংশীদার হতে চায় দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজি। এলজি ইলেক্ট্রনিক্ম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অ্যাডওয়ার্ড কিম এমনটাই জানালেন।
সম্প্রতি প্রথম আলোর সঙ্গে এক ভিডিও সাক্ষাৎকারে তিনি এলজি বাংলাদেশের বিভিন্ন পণ্য, বাজার মূল্যায়ন, দেশের ব্যবসা পরিবেশসহ নানা বিষয়ে কথা বলেন। তুলে ধরেন এ দেশে এলজির ভবিষ্যৎ পরিকল্পনা।
অ্যাডওয়ার্ড কিম বলেন, গ্রাহকদের চাহিদার সঙ্গে সমন্বয় রেখে এখানে পণ্য বাজারজাত করছে তাঁর প্রতিষ্ঠান। প্রয়োজন অনুযায়ী নতুন নতুন পণ্য নিয়ে আসবে। গ্রাহকের কথা মাথায় রেখেই তাঁরা চালু করেছেন ‘জীবনটা সুন্দর’ ক্যাম্পেইন।
প্রতিষ্ঠানের সামাজিক কার্যক্রম ও দায়বদ্ধতার কথা মাথায় রেখে গৃহীত নানা কার্যক্রমও তুলে ধরেন এলজির এমডি। সম্প্রতি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রযুক্তি শিক্ষা নিশ্চিত এবং পরামর্শ নেই যোগ্য বিশ্বনাগরিক হিসেবে গড়ে তুলতে যাত্রা শুরু করেছে এলজি আইটি একাডেমি। এ একাডেমি শিশুদের মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতের পাশাপাশি জ্ঞান-বিজ্ঞানের অন্যান্য বিষয়গুলোও শেখার সুযোগ করে দেবে।
বিস্তারিত দেখুন ভিডিও সাক্ষাৎকারে

জীবনের প্রতিটি ক্ষেত্রেই অংশীদার হতে চায় এলজি

বাংলাদেশের মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রেই অংশীদার হতে চায় দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজি। এলজি ইলেক্ট্রনিক্ম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অ্যাডওয়ার্ড কিম এমনটাই জানালেন। সম্প্রতি প্রথম আলোর সঙ্গে এক ভিডিও সাক্ষাৎকারে তিনি এলজি বাংলাদেশের বিভিন্ন পণ্য, বাজার মূল্যায়ন, দেশের ব্যবসা পরিবেশসহ নানা বিষয়ে কথা বলেন। তুলে ধরেন এ দেশে এলজির ভবিষ্যৎ পরিকল্পনা। অ্যাডওয়ার্ড কিম বলেন, গ্রাহকদের চাহিদার সঙ্গে সমন্বয় রেখে এখানে পণ্য বাজারজাত করছে তাঁর প্রতিষ্ঠান। প্রয়োজন অনুযায়ী নতুন নতুন পণ্য নিয়ে আসবে। গ্রাহকের কথা মাথায় রেখেই তাঁরা চালু করেছেন ‘জীবনটা সুন্দর’ ক্যাম্পেইন। প্রতিষ্ঠানের সামাজিক কার্যক্রম ও দায়বদ্ধতার কথা মাথায় রেখে গৃহীত নানা কার্যক্রমও তুলে ধরেন এলজির এমডি। সম্প্রতি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রযুক্তি শিক্ষা নিশ্চিত এবং পরামর্শ নেই যোগ্য বিশ্বনাগরিক হিসেবে গড়ে তুলতে যাত্রা শুরু করেছে এলজি আইটি একাডেমি। এ একাডেমি শিশুদের মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতের পাশাপাশি জ্ঞান-বিজ্ঞানের অন্যান্য বিষয়গুলোও শেখার সুযোগ করে দেবে। বিস্তারিত দেখুন ভিডিও সাক্ষাৎকারে

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
1 2 3 4
 
সব মন্তব্য

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আবারও নাজমুলই বিসিবির নেতৃত্বে?

গতবার সাবের হোসেন চৌধুরী অন্তত কাউন্সিলর হয়েছিলেন। এবার সেটিও হননি বিসিবির...

দেশে ফিরে আসছেন তামিমও!

আজ ইস্ট লন্ডনে এসে করানো আল্ট্রাসনো রিপোর্টেও ভালো কিছু আসেনি। বাঁ ঊরুর চোটটা...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ঘ’ ইউনিটের প্রশ্ন ফাঁস

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রশ্নের ইংরেজি...

সন্তানকে হত্যা পর মানসিক ভারসাম্যহীন মা!

গাজীপুরে রাসিদা বেগম (৩০) নামে এক মা তাঁর শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা...
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
© স্বত্ব প্রথম আলো ১৯৯৮ - ২০১৭
সম্পাদক ও প্রকাশক: মতিউর রহমান
সিএ ভবন, ১০০ কাজী নজরুল ইসলাম অ্যাভেনিউ, কারওয়ান বাজার, ঢাকা ১২১৫
ফোন: ৮১৮০০৭৮-৮১, ফ্যাক্স: ৯১৩০৪৯৬, ইমেইল: info@prothom-alo.info