ডিআরইউর নির্বাচন

সভাপতি বাদশা ও সাধারণ সম্পাদক নোমানী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: | প্রিন্ট সংস্করণ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে দৈনিক ইনকিলাব-এর সাখাওয়াত হোসেন বাদশা সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) মোরসালিন নোমানী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বাদশা ৬০৩ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাক হোসেন ২৬৩ এবং মাহমুদুর রহমান খোকন ২১২ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে নোমানী ৬৮৬ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ শুকুর আলী পেয়েছেন ৪১৪ ভোট।
ঢাকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদকদের এই সংগঠনের বার্ষিক নির্বাচনে ভোট গ্রহণ গতকাল বুধবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সেগুনবাগিচায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। গণনা শেষে রাতে নির্বাচন কমিশনের চেয়ারম্যান গোলাম সারওয়ার ফল ঘোষণা করেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি আবু দারদা জোবায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন, সাংগঠনিক সম্পাদক জিলানী মিল্টন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, নারীবিষয়ক সম্পাদক দিনার সুলতানা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, দপ্তর সম্পাদক নয়ন মুরাদ।
কার্যকরী সদস্য পদে নুরুল ইসলাম (হাসিব), হাবীবুর রহমান, সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন, মাইনুল হাসান (সোহেল), হাফিজ আল আসাদ (সাঈদ খান) ও আনিসুল ইসলাম নির্বাচিত হন।
এর আগে অর্থ সম্পাদক পদে মানিক মুনতাসির, ক্রীড়া সম্পাদক পদে মজিবুর রহমান ও কল্যাণ সম্পাদক পদে আজাদ হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

আপনার পছন্দের এলাকার সংবাদ

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনি কি পরিচয় গোপন রাখতে চান
আমি প্রথম আলোর নীতিমালা মেনে মন্তব্য করছি।

আরও সংবাদ

View Mobile Site
   
সম্পাদক ও প্রকাশক: মতিউর রহমান
সিএ ভবন, ১০০ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫
ফোন: ৮১৮০০৭৮-৮১, ফ্যাক্স: ৯১৩০৪৯৬, ই-মেইল: info@prothom-alo.info
 
topউপরে